৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কীর্তনখোলা নদী থেকে যুবকের গলিত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মাথায় এবং শরিরের বিভিন্ন জায়গায় ক্ষত অবস্থায় নদী থেকে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।  বরিশাল শহর লাগোয়া কীর্তনখোলা নদী থেকে এ যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে নগরীর চরকাউয়া খেয়াঘাটসংলগ্ন নদীতে লাশটি ভাসতে দেখে পার্শ্ববর্তী নৌ থানায় খবর দেয় স্থানীয় দোকানিরা।

পরক্ষণে বরিশাল সদর নৌ-থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন আল মাসুমের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, স্থানীয় দোকানিরা ভাসমান মরদেহ দেখে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকালে মরদেহের শরীরে বিশেষ করে মাথাসহ বিভিন্ন স্থানে ধারালো কোনো বস্তুর আঘাত লক্ষ্য করা গেছে এবং এর পরনে কোনো পোশাক ছিল না। তবে তাৎক্ষণিকভাবে যুবকের পরিচয় নিশ্চত হওয়া যায়নি। যুবকের বয়স আনুমানিক ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে এসআই আলাউদ্দিন আল মামুম বরিশালটাইমসকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত যুবককে কুপিয়ে হত্যার পর লাশটি নদীতে ফেলে দেওয়া হয়। বেশকিছু দিন মরদেহটি নদীতে থাকার কারণে পচে-গলে গেছে।

স্থানীয় দোকানিদের খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, জানান এসআই মাসুম।’

সর্বশেষ