৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন উজিরপুরে জুয়েল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :: বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আংশিক কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন বরিশালের সন্তান সাইফ মাহমুদ জুয়েল।

জুয়েল বরিশাল জেলার উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের উত্তর ধামুরা গ্রামের মৃত মোঃ শাজাহান ডাক্তারের ছোট ছেলে। ধামুরা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০২ সালে মাধ্যমিক পাশ ও, ধামুরা ডিগ্রী কলেজ থেকে ২০০৪ সালে উচ্চমাধ্যমিক পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি হন। জুয়েল স্কুল জীবন থেকেই ছাত্রদলের রাজনৈতির সাথে জড়িত।

এছাড়াও ২০১৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও ২০১৯ সালে কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

রাজনৈতিক জীবনে আন্দলোন সংগ্রাম করতে গিয়ে বহুবার কারাবরন করেছেন ‘স্লোগান মাস্টার’ হিসেবে পরিচিত ছাত্রদল নেতা সাইফ মাহমুদ জুয়েল।

ছাত্রদলের নতুন সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, আমার ওপর আস্থা রাখায় দেশনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানাই। আমি তার আস্থার প্রতিদান দেব।

তিনি বলেন, আগামীর ছাত্রদল হবে জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার, আগামীর ছাত্রদল হবে এদেশের গণমানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া ও গণতান্ত্রিক বাংলাদেশ পুনঃপ্রতিষ্ঠার প্রধান হাতিয়ার

সর্বশেষ