৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে আ.লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থিতা স্থগিত গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী দুমকিতে কৃষকদের মধ্যে মুগডাল ভাংগা মেশিনের ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ ওবায়দুর রহমান অভি ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে ভিশন ২০৪১ বাস্তবায়ন বিষয়ক সেমিনার অন... তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, স্থানীয়দের ক্ষোভ নাজিরপুরে বাসচাপায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু র‌্যাবের অভিযানে বরিশাল শেবাচিম থেকে দালাল চক্রের ২৫ সদস্য আটক বরিশাল মহানগর আ.লীগের কোষাধাক্ষের বিরুদ্ধে সাইবার অপরাধে মামলা

খাবারের সন্ধানে পাথরঘাটার লোকালয়ে চলে এলো সুন্দরবনের ২ হরিণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি :: খাবারের সন্ধানে বরগুনার পাথরঘাটায় লোকালয়ে চলে এসেছে সুন্দরবনের দুটি হরিণ । পরে হরিণ দুটি উদ্ধার করে বন-বিভাগের কাছে হস্তান্তর করেছেন স্থানীয়রা।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের বান্দাকাটা এলাকা থেকে হরিণ দুটি উদ্ধার করা হয়।

বন বিভাগের জ্ঞানপাড়া বিশেষ টহল টিমের ইনচার্জ ওবায়দুল রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বন বিভাগের সূত্রে জানা গেছে, সকালে দুইটি চিত্রা হরিণ খাবারের সন্ধানে লোকালয়ে এসে পড়ে। এ সময় তারা মানুষ দেখে ভয়ে ছোটাছুটি করে। একপর্যায়ে বেড়ি বাঁধের পাশে থাকা জালে একটি হরিণ আটকে যায়। কিছুক্ষণ পর দ্বিতীয় হরিণটিও এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করে ফরেস্ট ক্যাম্পের নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে সুন্দরবন থেকে সাঁতরে হরিণ দুটি খাবারের সন্ধানে এলাকায় আসে।

বন বিভাগের জ্ঞানপাড়া বিশেষ টহল টিমের ইনচার্জ ওবায়দুল রহমান বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে হরিণ দুটি দ্রুত সুন্দরবনে ছেড়ে দেওয়া হবে।

সর্বশেষ