১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এসএমসি প্লাসের সব ড্রিংকস বাজার থেকে প্রত্যাহারের নির্দেশ পুলিশ বক্সে আ*গুন দিল অটোরিকশাচালকরা তালতলীতে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুই ভাইস চেয়ারম্যানের মনোনয়ন প্রত্যাহার পিরোজপুরে সাড়ে সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি ২৫ বছর পর গ্রেপ্তার আমাদের দায়িত্ব নিরাপত্তা দেওয়া, ভোটার আনবে প্রার্থীরা : বরগুনায় ইসি হাবিব বরিশালে বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন পাথরঘাটায় জালে ধরা পড়লো ২১ কেজির ভোল মাছ, সাড়ে ৩ লাখে বিক্রি রাখাল ছেলে ---সৈয়দুল ইসলাম কলাপাড়ায় সড়কে দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ

গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় পথচারীসহ ৬ ব্যবসায়ীকে জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম মীর, গৌরনদী।।
বরিশালের গৌরনদীতে সরকারি নির্দেশনা লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানায় পথচারীসহ ৬ জন ব্যবসায়ীকে ১ হাজার একশত টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস।
শুক্রবার সকালে গৌরনদী বন্দর, বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন বাজারে করোনাভাইরাস মোকাবেলায় সর্ব সাধারনের মাঝে বিনা মূল্যে মাক্স বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় পথচারীসহ ৬ জন ব্যবসায়ীকে ১ হাজার একশত টাকা জরিমানা করেন। মোবাইল কোর্ট পরিচালনার সময় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক শাহাবুদ্দীন, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী মোঃ শিপন উপস্থিত ছিলেন।

সর্বশেষ