৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে ৫ বিএনপি নেতার উপর হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির ৫ নেতার উপর শুক্রবার দিবাগত রাতে স্থানীয় ছাত্রলীগ যুবলীগের কতিপয় নেতারা হামলা চালিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমান যুগ্ম আহবায়ক মোঃ বদিউজ্জামান অভিযোগ করে বলেন, শুক্রবার রাত পোনে ৮টার দিকে গৌরনদী কাচা বাজারের রবিন শীলের সেলুনে বসা ছিলাম। এ সময় সরকারি গৌরনদী উপজেলা ছাত্ররীগ ও যুবলীগের ১৫/২০ সন্ত্রাসী জিআই পাইন নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে আহত করেছে। উপজেলার নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ জামাল ফকির (৬০) অভিযোগ করে বলেন, শুক্রবার রাতে পিংলাকাঠি বাজারে পৌছলে যুবলীগের ১০/১২ সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে জখম করেছে। টরকী বন্দরের ব্যবসায়ী ও গৌরনদী উপজেলা বিএনপির নেতা মোঃ শাহাবুব শরীফ (৫৮) অভিযোগ করে বলেন, আমি আমার ব্যবসায়ী প্রতিষ্ঠানে বসা শুক্রবার রাত ৮টার দিকে স্থানীয় ছাত্রলীগ যুবলীগের ১০/১২ জন সন্ত্রাসী রাম দা ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে আমাকে মারধর করে জখম করেছে। আহত বদিউজামানকে বরিশাল শেবাচিমে ও জামাল ফকিরকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া একই দিন যুবদল নেতা জাকির কাজী ও বুলবুলের উপর হামলা চালিয়ে আহত করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, ঘটনা সম্পর্কে আমি অবহিত নই। কেউ থানা অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ