১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দোয়া মোনাজাতের মধ্য দিয়ে আমতলীতে জাতীয় শোক দিবস পালন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রসাশন।
সকাল ৭ টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া-মোনাজাত, আলোচনাসভা ও শোক র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা অংশ নেয়। র‍্যা লীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও তিনি শোক দিবসের সরকারি বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।
এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম ওসমানী হাসানের নেত্তৃতে আলাদা ভাবে শোক দিবস পালন করেন।
এদিকে আমতলী উপজেলা প্রশাসন নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করেন। কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, প্রামান্য চিত্র প্রদর্শণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বীরমুক্তিযোদ্ধার নিয়ে মিলাদ ও দোয়া।
এছাড়া আমতলী উপজেলার সকল সরকারী, বে-সরকারী প্রতিষ্ঠান ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সর্বশেষ