৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে মিষ্টি খাওয়ানো নিয়ে সংঘর্ষে আহত ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির নলছিটিতে মিষ্টি খাওয়ানো নিয়ে সংঘর্ষের ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (৫ মে) সন্ধ্যায় জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সবাই ইউনিয়নের প্রতাপ গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন ভৈরবপাশ ইউনিয়ন পরিষদের রাকিব হাওলাদার, তার বড় ভাই জাহিদ হাওলাদার ও তাদের খালাতো ভাই রবিউল মৃধা।

আহত রাকিব হাওলাদার জানান, শুক্রবার বিকেলে আমাদের ভৈরবপাশ ইউনিয়ন পরিষদ ভবনের পশ্চিম পাশের সড়কে একটি দোকানে আমার ভাই আবদুর রহমান কাজ করছিল। এ সময় আমার খালাতো ভাই মো. রবিউল মৃধা মসজিদ থেকে মিলাদের মিষ্টি নিয়ে এসে আমার ভাইকে জোর করে খাইয়ে দিতে চায়। সে মিষ্টি খেতে অপারগতা প্রকাশ করে। তাতে আমার খালাতো ভাই তাকে বকাবকি করলে একপর্যায়ে তাদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এরই মাঝে কোনো কারণ ছাড়াই আমাদের প্রতিবেশী তোজম্বার আলীর দুই ছেলে শহিদ ও শাহিন লাঠিসোঁটা নিয়ে আমাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তাদের এলোপাতাড়ি লাঠির আঘাতে আমার বড় ভাই জাহিদ হাওলাদারের মাথা ফেটে যায়। অন্যদের শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে।

এ ব্যাপারে মো. রবিউল মৃধার মুঠোফোনে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করে মো. শাহিন আলী বলেন, আমরা তাদের মারিনি। তারা দুই খালাতো ভাই মারামারি করছিল বরং আমরা তাদের দুইজনের বিবাদ থামিয়েছি।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ