৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবার! চরফ্যাশনে এক মাদ্রাসা সুপারের বাসায় হামলা ভাংচুর করছে দুর্বৃত্তরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বানী ডেক্স : ভোলার চরফ্যাশন উপজেলার দুলার হাট থানাধীন নীলকমল মুসলিমিয়া দাখিল মাদ্রাসার সুপার ও মজলিসুল মুফাসসিরিন বরিশাল বিভাগীয় কমিটির সেক্রেটারি মাওলানা মোঃ রুহুল আমীনের বাড়িতে গত ৩ এপ্রিল সন্ধ্যার পর একদল দুর্বৃত্তরা তার বসত ঘরে আক্রমণ করে ব্যাপক ভাংচুর চালায়। জানালা কপাট থাই গ্লাস, আলমিরা, ডাইনিং টেবিল , বুক সেলফ ও
কাঠের ও স্টিলের সোকেছ ভাংচুর থেকে রক্ষা পায়নি। প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন করেন।

নিন্দা ও প্রতিবাদ :

এদিকে বিশিষ্ট আলেমে দ্বীন হয়রত মাওলানা মোঃ রুহুল আমীনের বাসভবনে হামলা ও ভাংচুরের নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর
ভোলা জেলা শাখার আমীর মোঃ জাকির হোসাইন, জেলা সেক্রেটারি মোঃ হারুনুর রশিদ, কেন্দ্রীয় মজলিসের সুরার সদস্য ও চরফ্যাশন উপজেলা আমীর ও সেক্রেটারি যথাক্রমে অধ্যক্ষ মীর শরীফ হোসাইন ও মাওলানা আবুল কাশেম প্রমুখ ।

প্রতিবাদ লিপিতে তারা বলেন, একটি সভ্য দেশে স্বাধীনতার ৫৩ বছর পরে বিনা কারণে হিংসাত্মক ভাবে একজন আলেমে দ্বীন, মাদ্রাসার সুপার এর বাসায় রাতের বেলা তারাবির পূর্ব মুহূর্তে নেক্কারজনক হামলা করে ভাঙচুর করা গণতন্ত্র ও স্বাধীনতার প্রতি হুমকি স্বরূপ।
স্বাভাবিক নাগরিক জীবনের প্রতি হুমকি স্বরূপ।বাক স্বাধীনতা নিরাপদ বাসস্থান ও সম্পদের হেফাজতের আইন শৃঙ্খলার মারাত্মক অবনতি।
অতিসত্বর উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
পারিবারিকভাবে নিরাপত্তা প্রধানেরও দাবি জানান।

সর্বশেষ