১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না : সরোয়ার বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পড়ে জেলে নিখোঁজ বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে পদ্মায় ঝাঁপ তরুণীর গৌরনদীতে টর্চ লাইট চুরির অভিযোগে কিশোরকে গাছের সাথে বেঁধে নির্যাতন উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা গৌরনদীতে ৪ কেজি গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমিকলীগের উদ্যোগে নানা কর্মসূচী পালিত বরিশালে প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার পরিচয়ে ৫০ লাখ টাকা আত্মসাত, প্রতারক ধরা উজিরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে

নির্বাচিত হলে সড়ক মেরামতের উদ্যোগ নেওয়া হবে – ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: আসন্ন বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, “জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে একজন জনপ্রতিনিধি নির্বাচন করেন। আর জনগন তাদের ভোটের মাধ্যমে এমন একজন ব্যাক্তিকে নির্বাচিত করেন যাকে দিয়ে তাদের সকল আশাঁ-ভরসা পূর্ন হবে। আমি যদি আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ হবে সদর উপজেলার প্রতিটি সড়কের সংস্কার করা। আপনাদেরকে পাশে নিয়ে আমি সেই কাজ গুলো করতে চাই।

১৪ এপ্রিল রবিবার বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নে গণসংযোগ শেষে এ’কথা বলেন বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মো: জসিম উদ্দিন।উক্ত জনসংযোগ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্থানীয় ইউপি সদস্যসহ বিভন্ন স্থরের জনগন।
এদিকে, চরকাউয়া ইউনিয়নের ভিবিন্ন এলাকায় জনসংযোগ’কালে স্থানীয়রা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের কাছে তাদের ইউনিয়নের বিভিন্ন জন-দূর্ভোগ তুলে ধরেন। ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন নির্বাচিত হলে তাদের সকল সমস্যা সমাধান করার আশ্বাস দেন।
উল্লেখ্য- ১৪ই এপ্রিল (রবিবার) বিকাল থেকে রাত পর্যন্ত চরকাউয়া ইউনিয়নের বেশ কিছু ওয়ার্ডের বেশ কিছু সড়ক পরিদর্শন করেন। এদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: জসিম উদ্দিন রাত ৮টা থেকে চরকাউয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভূইয়াকান্দা এলাকায় সর্বস্থরের মানুষের সাথে তাদের এলাকার যাবতীয় সমস্যা নিয়ে আলোচনা করেন

সর্বশেষ