২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীর মেয়র কাপ টি-২০ ফাইনালে ঢাকা ক্রিকেট একাডেমি ও বাচ্চু তালুকদার স্মৃতি সংসদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীর মেয়র কাপ টি-২০ ফাইনালে ঢাকা ক্রিকেট একাডেমি ও জাহিদ হোসেন বাচ্চু তালুকদার স্মৃতি সংসদ আগামী ৮ মার্চ সকাল সাড়ে ১০ টায় আবুুল কাসেম স্টেডিয়ামে মেয়র কাপ টি-টোয়েন্টির ফাইনাল অনুষ্ঠিত হবে।
শুক্রবার মেয়র কাপ টি-টোয়েন্টি সেমিফাইনালে ৪ টি দল মুখোমুখি হয়ে প্রথম সেমিফাইনালে আহসান হাবিব খান দলকে ৬ উইকেট এ হারিয়ে ফাইনালে উঠে ঢাকা ক্রিকেট একাডেমি টিম। সকাল সাড়ে ৯টায় প্রথমে বেট করে নির্ধারিত ২০ ওভারে ১৯৪ রান করে আহসান হাবিব খান। এক ওভার হাতে রেখে ১৯৭ রান করে ঢাকা ক্রিকেট একাডেমি ৬ উইকেট এ বিজয়ী হয়। তাহসিন ৮৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের রাফসান।
দ্বিতীয় সেমিফাইনালে স্বাধীন স্পোর্টিং ক্লাব দুপুর ২ টায় টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪০ রান করেন। ১৪১ রানের টার্গেটে খেলতে নেমে জাহিদ হোসেন বাচ্চু তালুকদার স্মৃতি সংসদ ৩ বল হাতে রেখি ১৪১ রান করে ৩ উইকেটে জয় লাভ করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী জাহিদ হোসেন বাচ্চু তালুকদার স্মৃতি সংসদ এর নুরুজ্জামান। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামিলীগ এর সভাপতি শাহজালাল খান, এ্যাডঃ গোলাম আহাদ দুলু, কাউন্সিল ও টুর্নামেন্টর আহবায়ক সাংবাদিক এ্যাডঃ কাজল বরন দাস ও কাউন্সিলর ফারুক মৃধা, যুবলীগ নেতা মোঃ হাফিজুর রহমান হাফিজ ও রেজাউল করিম শোয়েব।
আগামী ৮ মার্চ আবুল কাসেম স্টেডিয়ামে সকাল সাড়ে ১০ টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। রাতে পৌর চত্বরে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হবে। মেয়র কাপ টি-টোয়েন্টি ফাইল ম্যাচ দেখা ও রাতে পৌরসভায় সাংস্কৃতিক সন্ধ্যায় সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান।

সর্বশেষ