২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে সড়ক দুর্ঘটনায় আহত ১৫ বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন

পবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের জাতির জনকের মাজার জিয়ারত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

বিশেষ প্রতিনিধিঃ- পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।

৫ আগষ্ট (শুক্রবার) সকাল ৭ টায় পবিপ্রবি থেকে বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। সেখানে তারা জাতির জনকের মাজারে পবিত্র ফাতেহা পাঠ শেষে দোয়া করেন। এরপর তারা মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী বলেন, শুক্রবার দুপুর ১২ টায় অর্ধশতাধিক সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. সন্তোষ কুমার বসু বলেন, শুক্রবার বেলা ১১ টায় জাতির পিতার মাজারে যান এবং দুপুর ১২ টায় জাতির জনকের মাজারে ফুল দিয়েছেন। পাশাপাশি মাজারে ফাতেহা ও দোয়া-কালাম পড়ে মোনাজাত করেছেন। এ সময় তারা দেশ ও জাতির মঙ্গলের জন্য দোয়া করেন। বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ শেষে বিকাল সাড়ে ৩টায় নেতৃবৃন্দ পবিপ্রবির উদ্দেশ্যে রওয়ানা হয়ে সন্ধ্যা ৭ টায় ক্যাম্পাসে পৌছেন।

সর্বশেষ