২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে হিন্দু মেয়েকে বিয়ে দিয়ে শুভেচ্ছায় ভাসছেন মুসলিম দম্পতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে পিতৃহীন অসহায় এক দরিদ্র হিন্দু মেয়েকে বিয়ে দিয়ে মানবিক ও ধর্মীয় সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এক মুসলিম দম্পতি। এ কাজের জন্য ওই মুসলিম দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুর জেলা হিন্দু মহাজোট।

বুধবার (২৭ মার্চ) বিকেলে মুসলিম দম্পতি মোহাম্মদ আলী ও শিউলি বেগমের সিআই পাড়ার বাসায় শুভেচ্ছা সামগ্রী পাঠায় পিরোজপুর জেলা হিন্দু মহাজোট। জেলা কমিটির সাধারণ সম্পাদক সুপতি হালদার চঞ্চলের নেতৃত্বে একটি দল এ শুভেচ্ছা সামগ্রী নিয়ে যান।

এ সময় বাংলাদেশ হিন্দু মহাজোট পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সুপতি হালদার চঞ্চল জানান, এই বিয়ের মাধ্যমে বাংলাদেশে হিন্দু-মুসলমানের মধ্যে মানবিক ও সম্প্রীতির বন্ধন আরও সুদৃঢ় হলো।

মোহাম্মদ আলী ও শিউলি বেগম জানান, এমন ভালো কাজ করতে পারলে মানসিক শান্তি পাওয়া যায়। সমাজে এমন কাজ আরও বেশি বেশি হওয়া প্রয়োজন।

এর আগে, বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে পিরোজপুরে এ বিয়ের আয়োজন করেন মোহাম্মদ আলী ও তার স্ত্রী শিউলি বেগম। বাড়ির গৃহপরিচারিকা পূণ্যির একমাত্র মেয়ে মিতুকে ধুমধাম করে বিয়ে দেন তারা। সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এই হতদরিদ্র পিতৃহীন মেয়েটির বিয়েতে।

সর্বশেষ