৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধ ও টাকা ধার না দেওয়ায় সহ পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল রাজ্জাক মৃধা (৪০) নামের এক যুবককে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। 

গত মঙ্গলবার বিকাল ৫ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত যুবক ওই থানার চাঁদপাশা গ্রামের বাসিন্দা মৃত মেছের আলী মৃধার ছেলে।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মারধরের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে । প্রতিপক্ষ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহত সূত্রে জানা যায়, আহত আব্দুর রাজ্জাক মৃর্ধার সাথে জমা জমি ও সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ভাইয়ের ছেলে রিয়াজ মৃর্ধার সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।

সম্প্রতি রিয়াস মৃধা বিদেশে যাওয়ার জন্য আব্দুল রাজ্জাক মৃধার কাছে ২ লক্ষ টাকা ধার চায়। বিভিন্ন মাধ্যমে ক্ষমতা প্রয়োগ করে ১ লক্ষ ৭০ হাজার টাকা জোরপূর্বভাবে নিয়ে গেলেও বাকি ৩০ হাজার টাকা নেয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল ।

ঘটনার দিন তারই জের ধরে ভাতিজা রিয়াজ মৃধা রাকিব মোল্লা , নান্না লস্কর, হালিম, জ্ল্লা বেগম সহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়।

এ সময় দাঁড়ালো দায়ের কোপে মাথায় রক্তাক্ত জখম হয় এবং লাঠির আঘাতে ডান পাশ সহ সারা শরীরে নীলা ফোলা জখম হয়। তার চিৎকার শুনে ভাতিজা সেলিম বাঁচাতে ছুটে আসলে তাকেও মারধর করে।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ