৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে আগুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার ভোরের দিকে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়ালের নির্বাচনি ক্যাম্পে এ অগ্নিসংযোগ করা হয় বলে সদর উপজেলার কলাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেদায়াতুল ইসলাম জানান।

ওই ইউনিয়নের উদয়কাঠী এলাকার ৩৪ নম্বর গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশেই স্বতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) নির্বাচনি ক্যাম্পটি অবস্থিত।

কলাখালী ইউনিয়ন পরিষদের সদস্য মো. মাসুম জানান, বৃহস্পতিবার রাত ১১টা পর্যন্ত নেতাকর্মীরা ক্যাম্পে কাজ করছিলেন। তারা চলে যাওয়ার পর মাঝ রাত থেকে ভোরের মধ্যে যে কোনো সময়, কে বা কারা সেখানে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এতে নির্বাচনি ক্যাম্পের কিছু অংশ ও কয়েকটি চেয়ার পুড়ে গেছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেদায়াতুল ইসলাম বলেন, খবর পেয়েই তিনি সেখান যান। সাধারণ ভোটারদের মাঝে ভীতি সঞ্চারের জন্য ‘প্রতিপক্ষ’ এ ঘটনা ঘটিয়েছে বলে তার ধারণা।

তবে প্রতিপক্ষ কে, সে বিষয়ে কোনো মন্তব্য করেনি তিনি।

এদিকে শনিবার অনুষ্ঠেয় নৌকার পথসভা ‘বানচাল’ করতে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি কলাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দিদারুজ্জামান শিমুলের।

তবে এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর এ কে এম এ আউয়ালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পিরোজপুর সদর থানার ওসি মো.আশিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। অগ্নিকাণ্ডের কারণ বা কারা আগুন নিয়ন্ত্রণে এনেছে সে বিষয়ে স্থানীয়রা তাকে কোনো তথ্য দিতে পারেনি।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ