৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় ইয়াবাসহ কিশোর গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা শহরের কিশোর গ্যাংয়ের অন্যতম লিডার, মাদকসেবী ও সরবরাহ চক্রের অন্যতম সানি হাকিম (২২)-কে গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ। গতকাল শুক্রবার (২ অক্টোবর) রাত ৯ টার দিকে ইয়াবাসহ বরগুনা শহরের বরগুনা-বেতাগী বাসস্টান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
সানির নেতৃত্বে বরগুনা শহরের চরকলোনী, স্টেডিয়াম, কড়ইতলা,গগন স্কুল এলাকায় ছোট ছোট কিশোর গ্যাং গ্রুপ, মাদকসেবন, মাদক বিক্রি, ছিনতাই, চাঁদাবাজী,মেয়েদের যৌন হয়রানী,দেশীয় অস্ত্র নিয়ে মহড়া, দাঙ্গার অভিযোগে প্রায় ২০টি মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শী আর বরগুনা থানা সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে বাসস্টান্ড চত্তরে ইয়াবা সরবারহের জন্য সানি হাকিমের অপেক্ষার খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সানির দেহ তল্লাশি করে বিক্রির জন্য লুকিয়ে রাখা ৫০ পিস ইয়াবা উদ্বার করে।
স্থানীয়রা জানায়, সানি হাকিমকে নেতৃত্বে কিশোর গ্যাং গ্রুপের সক্রিয়দের মধ্য রয়েছে সানির ভাই সাব্বির (১৮) ছাড়াও জাহিদুল ইসলাম, নাঈম (২৪), নাঈম (১৮), খাইয়ুল (২৪), মিঠু (১৮), সালাউদ্দীন (২০), রাব্বী (১৮)। এছাড়াও এই গ্রুপে ৪০ সদস্য রয়েছে বলে স্থানীয়দের সাথে আলাপ করে জানা গেছে।
বরগুনা থানার ওসি তদন্ত মোঃ শহীদুল ইসলাম জানান, সানির বিরুদ্বে অপরাধের একাধিক মামলা রয়েছে। শুক্রবার রাতে আমরা ইয়াবাসহ বাসস্টান্ড চত্ত্বরে তার অবস্থানের কথা জানতে পেয়ে তাকে গ্রেফতার করি। তার দেহ তল্লাশী করে ৫০ পিস ইয়াবা উদ্বার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ ব্যাপারে বরগুনা থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

সর্বশেষ