২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে বিএনপি এবং তার সহযোগী সংগঠন ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৮ মার্চ) তারা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির সদস্য জিয়াউল ইসলাম সাবু, রফিকুল ইসলাম সেলিম, শাহ আলম মিয়া, রিয়াজ মৃধা, হারুন জমাদ্দার, নাসির হাওলাদার, দক্ষিণ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্শেদ মাসুদ, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নিজামুর রহমান নিজাম, বরিশাল দক্ষিণ জেলা কৃষকদলের আহ্বায়ক মহসিন আলম, বরিশাল সদর উপজেলা যুবদলের আহ্বায়ক অহিদুল ইসলাম উজ্জ্বল, সদস্য সচিব আলী হায়দার, বরিশাল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌফিক আল ইমরান এবং বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মুশফিকুর রহমান অভি নাশকতার একটি মামলায় উচ্চআদালত থেকে আগাম জামিনে ছিলেন।

সেই মামলায় সোমবার তারা বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে আত্মসমপর্ণ করে জামিন আর্জি রাখেন। কিন্তু বিচারক তাদের সকলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

সর্বশেষ