১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে বোনের জানাজায় এসে লাশ হলেন রমজান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক।।
বোনের জানাজায় অংশ নিতে এসে নিজেই লাশ হয়ে ফিরলেন বাকেরগঞ্জের রমজান হাওলদার (৪০)। রোববার (২৯ মে) ঢাকা থেকে যমুনা লাইন পরিবহনের একটি নৈশ বাসে বরিশালে ফেরার পথে ভোর রাতে উজিরপুরের বামরাইলে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। নিহত রমজান উপজেলার দুধল ইউনিয়নের সুন্দরকাঠী গ্রামের মৃত কাসেম হাওলাদারের মেজ ছেলে।

জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টায় রমজানের বোন ময়না বেগম (৬০) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। এ সংবাদ পেয়ে রমজান ওই রাতেই যমুনা লাইন পরিবহনের একটি নৈশ বাসে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন। ভোররাতে বাসটি উজিরপুরের বামরাইল এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের ওপর আছড়ে পড়ে। এতে বাসটি পুরোপুরি বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই ১০ জন নিহত হয়। তাদের মধ্যে রমজান হাওলাদারও মারা যায়।

তার স্বজনরা জানান, তিনি ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। রমজান বিবাহিত ও তিন সন্তানের জনক ছিলেন।

দুধল ইউপি চেয়ারম্যান গোলাম মোর্শেদ উজ্জ্বল জানান, রোববার সকাল ১০ টায় নিহত রমজানের বোন ময়না বেগমের জানাজার নামাজ শেষে তার লাশ দাফন করা হয়েছে। সুন্দরকাঠী গ্রামের হযরত শেখ তাজ উদ্দীন আহম্মেদ (রহঃ) দরবার শরীফের মাঠ প্রাঙ্গণে রোববার রাত ১০ টায় নিহত রমজানের জানাজার নামাজ শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, রোববার ভোর সাড়ে ৫টার দিকে বরিশালের উজিরপুরে বামরাইল এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে যমুনা লাইন পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১০ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশু ও নারীরাও রয়েছে। এ ঘটনায় আরও ২০ যাত্রী আহত হয়েছেন।

সর্বশেষ