২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীতে জুনিয়র সিনিয়র নিয়ে দ্বন্দ্বে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার রাত ১০টার দিকে নগরীর শশী মিষ্টান্ন ভাণ্ডার এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত কলেজছাত্র হলো ইমাম হোসেন মইন ওরফে মাহী। সে নগরীর বগুড়া রোড বাংলাদেশ ব্যাংকের পেছনের গলির বাসিন্দা মৃত আহসান হাবীবের ছেলে। নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ থেকে এ বছর তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা রয়েছে।

মাহী বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জুর শ্যালক। তিনি জানান, মাহী বন্ধুদের নিয়ে শশী মিষ্টান্ন ভাণ্ডারের পাশে দোকানে আড্ডা দিচ্ছিলো। এ সময় তার জুনিয়র সাইভি এসে সিগারেট কিনে দিতে বলে। এতে মাহী রাগ করে সাইভিকে সরিয়ে দেয়। সেখান থেকে সাইভি চলে যাওয়ার কিছুক্ষণ পরে আবারও এসে মাহীকে ডেকে পাশের একটি গলিতে নেয়। সেখানে আগে থেকে সাকিব ও রাফাতসহ সাইভি মাহীকে চাপাতি দিয়ে কোপানো শুরু করে।

মঞ্জু জানান, মাহীর ডাক-চিৎকারে বন্ধুরা এসে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

মাহীর ঘাড়ে, গলায় ও মাথায় তিন স্থানে ধারালো অস্ত্রের জখম রয়েছে জানিয়ে মঞ্জু বলেন, চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করছে। তা ঘাড়ের ওপ জখম গুরুতর। তাকে ঢাকায় নেওয়া হবে।

এ ঘটনায় মামলা করা হবে বলেও জানিয়েছেন মঞ্জু।

কোতয়ালী মডেল থানার ওসি আরিচুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। কারা জড়িত ছিলো তাদের পরিচয় শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ