২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল সদর উপজেলার উদ্যোগে ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) নগরীর ইউরো কনফেশন হলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।এসময় এসএম জাকির হোসেন বলেন, ছাত্রলীগ দেশের প্রাচীন একটি ঐতিহ্যবাহী সংগঠন। এর আদর্শের জায়গা থেকে রাজনীতি করে। স্মার্ট বরিশাল সদর উপজেলা গড়তে ছাত্রলীগের ভূমিকা অনেক। আমি আশা করবো আসন্ন সদর উপজেলা নির্বাচনে সদর উপজেলা ছাত্রলীগ আমার পাশে থাকবে।তিনি আরও বলেন, আমি সকলকে সাথে নিয়ে সুন্দর একটি সমাজ গড়তে চাই। আধুনিক স্মার্ট বরিশাল সদর উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য।

সরকারী ব্রজমোহন কলেজ (বিএম) বাকসু’র সাবেক নাট্যবিষয়ক সম্পাদক আবুয়াল মাসুদ মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগরের সাবেক ছাত্রনেতা ও ১৬নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম রাসেল, কাজী হোল্ডিংস এর স্বত্বাধিকারী কাজী ইভান, বরিশাল জেলা ছাত্রলীগ নেতা আমানুল ইসলাম রাকিব।

এছাড়া চরকাউয়া ইউনিয়ন ছাত্রনেতা রাব্বি,চন্দ্রমোহন ইউনিয়ন ছাত্রনেতা মোঃ হিরন, চাদপুরা ইউনিয়নের ছাত্রনেতা শিবলী,টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন ছাত্রনেতা জহিরুল ইসলাম রাসেল, চরমোনাই ইউনিয়ন ছাত্রনেতা মুন্না,শান্ত, চরবাড়িয়া ইউনিয়ন এর ছাত্রনেতা জাকারিয়া,শায়েস্তাবাদ ইউনিয়ন এর ছাত্রনেতা বাধন, কাশিপুর ইউনিয়ন ছাত্রনেতা রাসেল ও হাফিজুল ইসলাম হৃদয়, জাগুয়া ইউনিয়ন ছাত্রনেতা সাব্বির, রায়পাশা কড়াপুর ইউনিয়ন ছাত্রনেতা আবির ও ওমি সহ সদর উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।অন্যদিকে রাতে সদর উপজেলার দিনারের পুল এলাকায় গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এসময় তিনি স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে সকলে দোয়া এবং সমর্থন প্রত্যাশা করেন।

সর্বশেষ