২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টারঃ ইব্রাহিম সবুজ ||
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের কাটাদিয়া গ্রামের তিন সন্তানের জনক শাহ-আলম খানের ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। রোববার (১২ই সেপ্টেম্বর) দুপুরে তরকারী কাটার নাম করে শাহ-আলম খান ওই শিক্ষার্থীকে নিজ ঘরে ডেকে নেয়। ঘরে কেউ না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন শাহ-আলম খান। ঘটনার দিন রাতে গুরুতর অবস্থায় শিশুটিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে (মহিলা) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা বলেন,রবিবার বিকেলের দিকে তরকারি কাটানোর কথা বলে আমার চাচাতো ভাই মেয়েকে ডেকে নেয়। চাচাতো ভাইয়ের ঘরে কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করে। ঘরে ফেরার পর মেয়েটার অবস্থা দেখে সন্ধ্যায় তাকে শের-ই-বাংলা মেডিকেলে নিয়ে যাই। হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে জরুরি ভিত্তিতে তিন ব্যাগ রক্ত দেওয়া প্রয়োজন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, অসুস্থ অবস্থায় রবিবার সন্ধ্যায় ঐ শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটির চিকিৎসা চলছে। তবে পরীক্ষা করার পর জানা যাবে শিশুটির সঙ্গে কি হয়েছে।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এর আগেই শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ