৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

বাবুগঞ্জে মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জ উপজেলা দেহেরগতি ইউনিয়ন এর ইদিলকাঠী নুর রোটারী অরফানেজ এন্ড এডুকেশন সেন্টার মাদ্রাসার নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। ২২ নভেম্বর মঙ্গলবার বিকেলে আসর নামাজের পরে লন্ডন প্রবাসী ডাঃ মোহাম্মদ আবদুল আউয়াল মাদ্রাসার নবনির্মিত
ভবনের উদ্বোধন করেন।
জানা গেছে, দেহেরগতি ইউনিয়ন এর ইদিলকাঠী মৃর্ধা বাড়ির ছেলে লন্ডন প্রবাসী ডাঃ মোহাম্মদ আবদুল আউয়াল এর ভাই ইদিলকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মৃত্যু আবুল কালাম আজাদ ২০২১ সালে নুরানি মাদ্রাসা দিয়ে চালু করেছে। আবুল কালাম আজাদ এর মৃত্যুর পরে তার বড় ভাই লন্ডন প্রবাসী ডাঃ মোহাম্মদ আবদুল আউয়াল মাদ্রাসা পরিচালোনার দ্বায়িত্ব নেন এবং মাদ্রাসার যাবতীয় খরচ বহন করেন। মাদ্রাসা প্রাগনে বর্তমানে হাফিজি,নুরানি, এতিমখানা ও তিনতলা বিশিষ্ট মসজিদ চালু রয়েছে।
মাদ্রাসার নবনির্মিত ভবনের উদ্বোধন করার সময় লন্ডন প্রবাসী ডাঃ মোহাম্মদ আবদুল আউয়াল বলেন
সুদূর লন্ডনে গিয়েও তিনি ভুলে যাননি এলাকার মানুষকে। নিজের পরিশ্রমের কিছু অর্থ এই মাদ্রাসার উন্নয়নে দান করে আমি খুশি। সমাজের উন্নয়ন করতে হলে সকলের সহযোগীতা করতে হবে। এই মাদ্রাসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভবিষ্যতে আপ্রান চেষ্টা করব।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার ছেলে লন্ডন প্রবাসী ডাঃ রিসাদ আউয়াল,সমাজ সেবক মোঃ হাসান মাহমুদ বরকত, হাফেজ মাও:মো:সাখাওয়াত হোসেন,
সামিম হোসেন, জামাল মৃধা,সানাউল্লাহ মাহমুদ, শাহীন বিশ্বাস, রাকিব কবিরাজ প্রমুখ।
মাদ্রাসার নবনির্মিত ভবনের উদ্বোধন এর পূর্বে তিনি ইদিলকাঠী গ্রামের যুবসমাজের সকলকে নিয়ে এক বনভোজন এর আয়োজন করেন।

সর্বশেষ