২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন :: ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ছাত্রলীগ কর্মী ও ইউনিয়ন ছাত্রকল্যাণ ঐক্য পরিষদের প্রচার সম্পাদক মোঃ নাঈম মাতাব্বরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে একদল কতিপয় সন্ত্রাসী ও দুষ্কৃতকারীদের বিরুদ্ধে।

তথ্য সূত্রে জানা যায়, বিগত কয়েকদিন আগে দৌলতখাঁন উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দুই বখাটে যুবক ঘটনার মূল হোতা মোঃ রায়হান ও নিজাম একটি অনৈতিক কাজে লিপ্ত হলে তাতে বাধা দেন নাঈম মাতাব্বর। আর এতে উভয়ের মাঝে দ্বন্দ্ব ও শত্রুতা সৃষ্টি হয়। পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও চার জন ইউপি সদস্য শালিস বিচারের মাধ্যমে উভয়ের মধ্যেকার বিভেদ নিষ্পত্তি করেন।

সাম্প্রতিক কিছুদিন অতিবাহিত হওয়ার পর গত ১৮ জুলাই শনিবার নাঈম মাতাব্বর দৌলতখাঁন উপজেলায় ৩ বন্ধুসহ নিজ ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চরশুভী মাদ্রাসা সংলগ্ন এলাকায় হামলাকারীরা পূর্ব-পরিকল্পনা অনুযায়ী রায়হান, নিজাম এবং তার শ্যালকসহ ১০/১২ জন সদস্য তাদের মোটরসাইকেল গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে নাঈমের মাথায় গুরুতর জখম ও ডান হাত ভেঙে যায় হয়। তার সাথে থাকা দু জনের অবস্থা ও আশঙ্কাজনক। ঘটনাস্থলে তাদের সাথে থাকা দুটি মোবাইল সেট ও নগদ ২০ হাজার টাকা হামলাকারীরা ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয় সাধারণ জনতা তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দৌলতখাঁন হাসপাতালে ভর্তি করান।

এ রিপোর্ট লেখাকালীন আহত নাঈম মাতাব্বরের পরিবারের পক্ষ হতে দৌলতখাঁন থানায় মামলা দায়ের প্রস্ততি চলছে।

সর্বশেষ