১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব‌রিশা‌লে বিপুল পরিমান বিয়ার ও গাঁজাসহ আটক ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাবুগঞ্জে পৃথক যানবাহনে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ ক্যান বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এসময় বিয়ার বহনকারী প্রাইভেট কার ও গাঁজা বহনকারী পিকআপসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক ও নারায়ণগঞ্জের রুপগঞ্জের চনপাড়া এলাকার আরিফ, পিকআপ চালক ও বরিশাল নগরের কাউনিয়া এলাকার সাইফুল এবং পিকআপ চালকের সহযোগী বরিশাল নগরের ৩ নম্বর ওয়ার্ডের মতাশা এলাকার আব্দুর রহমান।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনহাট এলকার ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮৫০ ক্যান ব্লাকডেভিল বেলজিয়ান ব্যান্ডের বিদেশি বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি প্রাইভেটকারসহ এর চালককে আটক করা হয়।

অপরদিকে একটি পিকআপে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। পাশাপাশি পিকআপসহ এর চালক এবং চালকের সহযোগীকে আটক করা হয়।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ঢাকার বাড্ডা থেকে বিয়ার এবং ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে গাঁজা বরিশালে আসছিল।

উভয় ঘটনায় বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, জব্দ বিয়ার ও গাঁজা বরিশালে কোথায় এবং কার কাছে যাচ্ছিলো সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ