৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের ভান্ডারিয়ায় অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার আটক করেছে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের একটি দল।

শনিবার সকালে পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে মোকছেদ খান এর ছেলে ইদ্রিস খান (৫০), মো. ইউছুফ আলীর ছেলে ইয়াসিন আলী অন্তর (২৫), ছিদ্দিকুর রহমান হাওলাদার এর ছেলে মো. রাকিব হাওলাদার এদের সকলের বাড়ী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা সদরে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহ আঃ মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের ৮ সদস্যের একটি দল নিয়ে ভান্ডারিয়া পৌর শহরের লক্ষিপূরা মহল্লায় অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট, নম্বর বিহীন একটি বাজাজ পালসার মোটরসাইকেল,একটি মোবাইল ফোনসহ উল্লিখিত ব্যক্তিদের আটক করি। এসময় ইদ্রিস আলী দেহ তল্লাসি করে একটি পলিথিনের প্যাকেটে অ্যামফিটামিনযুক্ত ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরা পাথরঘাটা থেকে মোটরসাইকেল যোগে মাদক বিক্রির জন্য ভন্ডারিয়া যায়।

এ ঘটনায় বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহ আঃ মজিদ বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে আসামীদের ওই মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ