৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভালোবাসা দিবসে তৌকির-মিশু’র প্রেমোফ্রিনিয়া

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ সিজোফ্রিনিয়া একটি অসুখ, কমবেশি সবাই এই সিজোফ্রিনিয়া রোগের সাথে পরিচিত। অবাস্তব কিছু নিয়ে কল্পনা করা, বা যা নেই তার অস্তিত্ব অনুভব করা এই রোগের অন্যতম লক্ষ্মণ বলে আমরা জানি। কিন্তু প্রেমোফ্রিনিয়া! এটা আবার কি জিনিস? প্রেমোফ্রিনিয়া শব্দটির সাথে খুব বেশি মানুষ পরিচিত না থাকলেও কমবেশি সবাই কিন্তু এই প্রেমোফ্রিনিয়া রোগে আক্রান্ত। হয়তো ভাবছেন কিভাবে? হ্যা সেই উত্তর দিতে এবার টিজি ফিল্মস বিডি এর ইউটিউব চ্যানেল টিজি আনন্দ টিভিতে “প্রেমোফ্রিনিয়া” নাটক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেতা তৌকির আহম্মেদ, আর তার সাথে থাকছেন মঞ্চ ও ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী নাসরীন মিশু।

নান্দিকর প্রযোজিত “প্রেমোফ্রিনিয়া” নাটকটি রচনা করেছেন মাতিয়াবানু শুকু। চিত্রগ্রহন এর দায়িত্বে ছিলেন মোস্তফা মানিক এবং পরিচালনা করেছেন আশরাফী মিঠু।

দাম্পত্য জীবনের বিভিন্ন সমস্যা, প্রেম-বিরহ, সামান্য ভুল বুঝাবুঝি বুকে লালন করে রাখলে জীবনে কতো বড় সমস্যা তৈরি হতে পারে, একটু ত্যাগ ভালোবাসাময় জীবনকে কতো সুন্দর ও মধুর করে তুলতে পারে, ভালোবাসার মানুষটিকে সঠিকভাবে বুঝতে না পারায় জীবনে কিভাবে একাকিত্ব নেমে আসে, এর অনেক খুটিনাটি বিষয় তুলে ধরা হয়েছে নাটকটি তে।
ভালোবাসাময় জীবন আনন্দঘন করে প্রতিটি মুহুর্ত উপভোগ করতে নাটকটি প্রতিটি মানুষের জীবনে ভুমিকা রাখবে, এমনটাই প্রত্যাশা করেন পরিচালক আশরাফী মিঠু।

তৌকির ও মিশু ছাড়াও “প্রেমোফ্রিনিয়া” নাটকে আরো যারা অভিনয় করেছেন – দিনার, হ্যাপি, আমব্রিন সাবরিন। বিটিভিতে প্রচারিত নাটক “প্রেমোফ্রিনিয়া” ১৪ ফেব্রুয়ারী থেকে পাওয়া যাবে টিজি আনন্দ টিভি ইউটিউব চ্যানেলে।

সর্বশেষ