১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এসএমসি প্লাসের সব ড্রিংকস বাজার থেকে প্রত্যাহারের নির্দেশ পুলিশ বক্সে আ*গুন দিল অটোরিকশাচালকরা তালতলীতে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুই ভাইস চেয়ারম্যানের মনোনয়ন প্রত্যাহার পিরোজপুরে সাড়ে সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি ২৫ বছর পর গ্রেপ্তার আমাদের দায়িত্ব নিরাপত্তা দেওয়া, ভোটার আনবে প্রার্থীরা : বরগুনায় ইসি হাবিব বরিশালে বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন পাথরঘাটায় জালে ধরা পড়লো ২১ কেজির ভোল মাছ, সাড়ে ৩ লাখে বিক্রি রাখাল ছেলে ---সৈয়দুল ইসলাম কলাপাড়ায় সড়কে দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ

ভোলায় ৪ ফার্মেসীকে ৭ হাজার টাকা জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতখান প্রতিনিধি :: ফিজিশিয়ান স্যাম্পল, উৎপাদন ও মেয়াদ বিহীন ঔষধ রাখার দায়ে ভোলার দৌলতখানে ৪ ফার্মেসীর মালিককে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোলা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মাহমুদুল হাসান সোমবার দুপুরে দৌলতখান বাজারের উত্তর মাথায় এ অভিযান পরিচালনা করেন।

এসময় ফিজিশিয়ান স্যাম্পল এবং উৎপাদন ও মেয়াদ বিহীন ঔষধ রাখার দায়ে রহমান এজেন্সীকে ২ হাজার টাকা এবং আফিফ মেডিকেল হলকে ৩ হাজার টাকা অপরদিকে মেয়াদোর্ত্তীণ ঔষধ রাখার দায়ে দৌলতখান মেডিকেল হলকে ১ হাজার টাকা এবং আল আমীন ড্রাগ হাউজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোলা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মাহমুদুল হাসান জানান, সোমবার দৌলতখান বাজারে অভিযান পরিচালনা করে ৪ ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

সর্বশেষ