২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামীকে শ্বশুরবাড়ি ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। মঙ্গলবার রাত ১১টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের করদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল তালুকদার (২৬) একই ইউনিয়নের ছয়না গ্রামের সাহেদ তালুকদারের ছেলে।

নিহতের স্বজনদের দাবী, ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জের ধরে মাদারীপুর সদর উপজেলার ছয়না গ্রামের সাহেদ তালুকদারের ছেলে রুহুল তালুকদারের সাথে বিয়ে হয় করদী গ্রামের আনিচ শিকদারের মেয়ে পাখি আক্তারের। বিয়ের পর পরই পাখি মোবাইলফোনের মাধ্যমে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার মীমাংসার চেষ্টা করা হলেও ব্যর্থ হন মাদবররা। মাসখানেক আগে স্বামীর সাথে ঝগড়া করে বাবার বাড়ি চলে আসে পাখি। মঙ্গলবার রাতে মোবাইল ফোনে রুহুলকে তার শ্বশুরবাড়ি ডেকে নেয়া হয়। পরে শ্বাসরোধে হত্যা অভিযোগ ওঠে পাখি ও তার বাবারবাড়ির লোকজনের বিরুদ্ধে। এটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত সবাই। এ ঘটনার কঠোর শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

নিহত রুহুল তালুকদারের ভাগনে সোহরাব তালুকদার বলেন, আমার মামাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর সবাই পালিয়েছে। আমাদের বলছে, এটি আত্মহত্যার ঘটনা। ডেকে নিয়ে আমার তাকে হত্যা করেছে। আমরা এ ঘটনার বিচার চাই।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ বলেন, নিহত রুহুলের ৭ বছর বয়সী একটি ছেলে রয়েছে। পরিবারের দাবী, পরকীয়ার জেরে শ্বাসরোধ রুহুলকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত রুহুলের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ