১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাসব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু করেছে চট্টগ্রাম রেড ক্রিসেন্ট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নগরীর পাচঁলাইশ থানাধীন শুলকবহর ওয়ার্ডের মুরাদপুর এলাকার মির্জাপুল ডেকোরেশন গলিসহ আশেপাশের এলাকার নন কোভিড রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা পৌছেঁ দেওয়ার লক্ষ্যে ‘ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল’ এর কার্যক্রম শুরু করেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে নগরীর মির্জাপুলস্থ ডাঃ শেখ শফিউল আজমের বাসভবনে আজ ১লা সেপ্টেম্বর থেকে মাসব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প শুরু করা হয়েছে। এ কার্যক্রমে মেডিসিন বিশেষজ্ঞ, শিশু ও গাইনী চিকিৎসা সেবা এবং সেবাপ্রাপ্তিদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হচ্ছে। ‘ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল’ কার্যক্রমে বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডা. শেখ শফিউল আজম, ডাঃ শেখ সানজানা শারমিন। যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে কার্যক্রমে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরীসহ কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।
সেবা প্রদানকালে ডাঃ শেখ শফিউল আজম স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে বলেন, করোনা পরিস্থিতিতে সকলকে মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করতে হবে। রেড ক্রিসেন্ট চট্টগ্রাম করোনা মোকাবেলায় মাঠে শুরু থেকে আছে এবং সামনেও থাকবে।
উল্লেখ্য যে, আজ থেকে মাসব্যাপী পর্যন্ত মির্জাপুলস্থ ডাঃ শেখ শফিউল আজম এর বাসভবনে নন কোভিড রোগীদের সকাল ১০ ঘটিকা হতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করা হবে। প্রয়োজনে যোগাযোগ ০১৫৩৭৩০৬৩৬০।

সর্বশেষ