৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শেবাচিমে রোগীকে রক্ত না দিয়ে টাকা নিয়ে লাপাত্তা ব্লাড ডোনার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রোগীকে রক্ত দিতে এসে রোগীর স্ত্রীর সাথে প্রতারনা করে টাকা ও রোগীর ডাক্তারী কাগজপত্র নিয়ে পালিয়ে গেছে এক প্রতারক ডোনার। এ ঘটনায় আরেক স্বেচ্ছাসেবী স্বাধীন হোসেন বাদী হয়ে সোমবার সকালে বরিশাল কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালাইয়া এলাকার বাসিন্দা স্বেচ্ছাসেবী স্বাধীন হোসেন জানান, শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন মুমূর্ষ শাহ আলম নামের পরিচিত এক ব্যক্তির রক্তের প্রয়োজন দেখা দিলে আমার (স্বাধীন) শরনানাপন্ন হয় রোগীর পরিবার। পরবর্তীতে ইমরান নামের অজ্ঞাত এক স্বেচ্ছাসেবী মুঠোফোনে রোগীকে রক্তদানের কথা জানায়।

রোববার সকালে স্বেচ্ছাসেবী ইমরান ওই রোগিকে রক্তদান করতে গিয়ে রক্ত না দিয়ে রোগীর স্ত্রী রুনু বেগমের সাথে প্রতারনা করে দুই হাজার টাকা এবং রোগির ডাক্তারী কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। পরে ওই স্বেচ্ছাসেবী (ইমরান) ০১৬৮২-৯৪১৫৫৪ ও ০১৭৮৮-১০১৪৪২ নম্বরে কল করা হলে বিভিন্ন তালবাহানা করে ফোন নম্বর বন্ধ করে দেয়।

অভিযোগ প্রাপ্তীর সত্যতা স্বীকার করে কোতয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’’

সর্বশেষ