৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

১২ নভেম্বর উপকূল দিবস ও মন্ত্রণালয় গঠনের দাবীতে গলাচিপা প্রেসক্লাবের মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ১৯৭০ এর প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণে ও ১২ নভেম্বর উপকূল দিবস ঘোষনার দাবীতে গলাচিপায় ঘন্টাব্যাপী এক মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) সকালে গলাচিপা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় , সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড সহসভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, রফিকুল ইসলাম রুবেল,রিয়াদ হোসেন,বিনয় কমকার,সাকিব হাসান,কমল সরকার, সজ্ঞিব দাস, নাসির উদ্দীন হাওলাদার, সজ্ঞীব সাহা , নজরুল ইসলাম প্রমুখ। এসময় বক্তারা বলেন, দেশের এত সব দিবস থাকলে, উপকূলের জন্য কেন একটি দিবস থাকবে না। যে ঘূর্ণিঝড়ে লক্ষ লক্ষ মানুষ নিহত হয়েছে, তাদের কেন স্মরণ করা হবে, তাদের স্মরণে ও উপকূলের উন্নয়নে কেন একটি দিবস হবে না। বক্তারা আরও বলেন, তিনটি পার্বত্য জেলা নিয়ে মন্ত্রণালয় থাকলে, উপকূলের ১৯ জেলা নিয়ে কেন মন্ত্রণালয় গঠন করা হবে না। ১২ নভেম্বর কে উপকূল দিবস ঘোষণা ও উপকূল বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবী জানানো হয়। এ কর্মসূচীতে গলাচিপা প্রেসক্লাবের সদস্য ও গণমাধ্যম কর্মীরা অংশগ্রহণ করে। এছাড়াও ১৯৭০ এর প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণে সন্ধ্যায় প্রেসক্লাবে আলেচনা সভা ও মোমবাতি প্রজ্বলন করা হবে।

সর্বশেষ