২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএমপির উপ-পুলিশ কমিশনার আবু নাসেরের বদলিজনিত বিদায় সংবর্ধনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার খাঁন মুহাম্মদ আবু নাসেরের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ মার্চ) দুপুর আড়াইটার দিকে ‘আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে তার বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম।

বিদায় সংবর্ধনায় পুলিশ কমিশনার ও বিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ তথা সহকর্মীদের বক্তব্যে বিদায়ী অতিথি কর্মময় জীবনেএকজন দক্ষ, গুণী, ফোর্স বান্ধব ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকশ কর্মকর্তা হিসেবে প্রশংসিত হন। এ সময় বক্তারা বিদায়ী অতিথির ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলে তার এই সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় সহকর্মীদের ভালোবাসায় সিক্ত বিদায়ী অতিথি বরিশালে তার কর্মময় জীবন অতিবাহিত করার অনুভূতি ব্যক্ত করেন। উল্লেখ্য- খাঁন মুহাম্মদ আবু নাসেরের পরবর্তী কর্মস্থল ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার ঝিনাইদহ।

এসময় বিএমপির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করেন পুলিশ কমিশনার।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লার সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মােঃ ফজলুল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোঃ অপু সরোয়ার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডমিন/ফোর্স) এস এম কামরুজ্জামান পিপিএমসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন পদ-পদবীর পুলিশ সদস্যগণ।

সর্বশেষ