২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: ঘরমুখো মানুষের ঈদ যাত্রা কে নিরাপদ ও নির্বিঘ্ন করার মাধ্যমে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিত করার লক্ষ্যে বরিশালে বাস ও লঞ্চ মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বৃহষ্পতিবার বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর সদর দপ্তর সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার জিহাদুল কবির- বিপিএম, পিপিএম ।
এ সময় তিনি ঘরমুখো মানুষের ঈদ যাত্রা কে নিরাপদ ও নির্বিঘ্ন করতে সর্বসাধারণের সার্বিক আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করন, পরিবহন ও ট্রাফিক ব্যবস্থাপনা, পরিবহনের এন্ট্রি-এক্সিট পয়েন্ট নির্ধারণ, পার্কিং ব্যবস্থা, টার্মিনাল কিংবা স্টেশনে যেকোনো ধরনের যাত্রী হয়রানি বন্ধকরন, যাত্রীদের প্রত্যাশিত সেবা নিশ্চিত করন, অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ করা, শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ সার্বিক যানজট নিরসন, যাত্রীবাহী লঞ্চে অগ্নি নির্বাপন ব্যবস্থা রাখা, পরিবহন সেক্টরে সব ধরনের চাঁদাবাজি বন্ধের কঠোর হুঁশিয়ারি দিয়ে জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করেন।
এছাড়াও সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধন করে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করার আহ্বান জানান।
এ সময় মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দ বিভিন্ন বিষয়ে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মো. শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোহাম্মদ জাকির হাসেন মজুমদার- পিপিএম (সেবা), উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূঞা- বিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত-পিপিএম (বার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) প্রণয় রায়সহ বিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এবং বাস ও লঞ্চ মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দ।

সর্বশেষ