৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে ‘সিঙ্গার’ শো-রুমে ডিসকাউন্ট নিয়ে প্রতারণা !

স্টাফ রিপোর্টার: বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে অবস্থিত ‘সিঙ্গার মেগা’ শো-রুমে ডিসকাউন্ট নিয়ে প্রতারণা করার অভিযোগ উঠেছে। এ নিয়ে গ্রাহক প্রতিবাদ করলে তাকে ৫’শ টাকা দিয়ে বুঝ দেওয়ার চেষ্টা করা হয়। তবে সেখানেই থেমে যাননি ভুক্তভোগী সেই গ্রাহক। তিনি সাংবাদিকদের কাছে বিষয়টি খোলাসা করেন এবং ভোক্তা অধিকারেও অভিযোগ করবেন বলে জানান তিনি।

বরিশাল বাংলাবাজর এলাকার ইমরুল মঞ্জু নামে  সেই গ্রাহক বলেন, শনিবার আমি একটি ফ্রিজ কিনতে সদর রোড শহীদ মিনারের সামনে সিঙ্গার মেগা শো-রুমে যাই। ফ্রিজটি দাম লেখা ছিল ৪৮৬৫০ টাকা। প্রথমে সেখানে কর্মরত স্টাফরা জানান কোন ডিসকাউন্ট নেই তবে ফ্রিজ কিনলে একটি ক্র্যাসকার্ড দেওয়া হবে। সেই মোতাবেক ক্র্যাসকার্ড ঘষে ৬’শ টাকা ছাড় পাই। এর পরে আমার কাছ থেকে(৪৮৬৫০-৬০০) ৪৮০৫০ টাকা নিয়ে রিসিট করে আমাকে ফ্রিজ দেওয়া হয়। কিন্তু বাসায় গিয়ে রিসিটে লেখা দেখি ৪৭৫৫০টাকা। পরে আবার শোরুমে গিয়ে বিষটির প্রতিবাদ করলে আমাকে আরো ৫০০ টাকা ফেরৎ দেওয়া হয়। মূলকথা হলো, আমি ডিসাউন্ট যদি ১১শ টাকা পাই তাহলে আমার ক্র্যাসকার্ডের ৬’শ টাকা কোথায় ? তাছাড়া প্রথমে আমার কাছ থেকে টাকা বেশী রাখলো কেন? এভাবে কি সকল গ্রাহকের কাছ থেকেই বেশী রাখা হয়?

এ বিষয়ে সিঙ্গার মেগা শো-রুমের ব্রাঞ্জ ম্যানেজার আহসানুল কবির সুমন বলেন, ক্যাশ পেমেন্টে ৫শ এবং ক্র্যাসকার্ডে ৬শ মোট ১১’শ টাকা ডিসাউন্ট করা হয়েছে। তাছাড়া প্রথমে ভুলে বেশী টাকা রাখা হলেও গ্রাহকের অভিযোগের পর সেই টাকা ফেরৎ দেওয়া হয়েছে। কোন প্রতারণা হয়নি বলে দাবী করেন ব্রাঞ্চ ম্যানেজার সুমন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ