১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

একেএম গোলাম নাসির ছিলেন মানুষের কল্যাণে নিবেদিত একজন সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক
বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম গোলাম নাসিরের ২০তম মৃত্যুবার্ষিকীতে সাংবাদিকরা বলেছেন- এ.কে.এম গোলাম নাসির ছিলেন মানুষের কল্যাণে নিবেদিত একজন সাংবাদিক, তিনি তার জীবদ্দশায় সবসময় মানুষের কল্যাণে কাজ করেছেন, নিজের প্রয়োজনের চেয়ে তিনি অন্যের প্রয়োজনকে বেশি প্রাধান্য দিতেন। এসব কারণে তিনি এলাকার সর্বস্তরের মানুষের আপনজন ছিলেন তিনি।
২৪ জুলাই রাত আটটায় বোরহানউদ্দিন প্রেসক্লাবের আয়োজনে জুম অনলাইনে অনুষ্ঠিত এই স্মরণসভায় সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন প্রেসক্লাবের সভাপতি কামরুল আহসান চৌধুরী। সাধারণ সম্পাদক মো. হাসনাইনের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন মরহুম এ.কে.এম গোলাম নাসিরের বড় মেয়ে ও সরকারি বরিশাল কলেজের পদার্থবিজ্ঞান প্রভাষক হাসনাহেনা এবং শিক্ষা ক্যাডারে কর্মরত ছোট মেয়ে লুবনা ইয়াসমিন।
বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি এবিএম সিরাজুল ইসলাম ও এমএ আকরাম, দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চিফ আযাদ আলাউদ্দীন, বোরহানউদ্দিন প্রেসক্লাবের সহসভাপতি মো. নূরুজ্জামান, কার্যনির্বাহী সদস্য মেজবাউদ্দিন স¤্রাট। উপস্থিত ছিলেন- সাংবাদিক জোবায়ের সোহেল, এসএম সোহেল, মো. জহিরুল ইসলাম, তায়েফ তালুকদার, তানভীর আহমেদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে কামরুল আহসান চৌধুরী বলেন- ২০১৭ সালের ২৭ জানুয়ারি বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে প্রেসক্লাবের উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের হাত থেকে আমাদের প্রয়াত স্বজন ও প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ.কে.এম গোলাম নাসিরের পরিবারের হাতে মরণোত্তর সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দিয়েছিলাম। ভবিষ্যতেও আমাদের এই ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।
সভায় আলোচকরা সাংবাদিক গোলাম নাসিরের বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন, একই সাথে প্রতিবছর প্রেসক্লাবের উদ্যোগে প্রয়াত সকল স্বজনদের জন্য স্মরণসভা করার প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ