১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি পটুয়াখালীর চার সেতুতে লাইট পোস্টে আলো নেই মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে কোটি টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার অধ্যক্ষ নজরুল ইসলামের কবরে চরফ্যাসন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি চরফ্যাশনে ইউনিয়ন সংরক্ষণ কমিটি গঠনে পরামর্শ সভা সরকারী ভাতা পাওয়ায়, সংসারে অবহেলিত মানুষের স্বস্তির নিশ্বাস

বরিশাল বাণী’র নিউজ আপডেট জানাতে এসএমএস সার্ভিস চালু

খান ফিরোজ:

*213*77707# এ ডায়াল করলেই মোবাইল এসএমএস এ বরিশাল বাণী’র নিয়মিত নিউজ আপটেড পাবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা। তাছাড়া সকল ব্রেকিং নিউজ এবং নামাজ রোজার সময় সূচীও গ্রাহকদের মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। এই মর্মে রবির ন্যাশনাল অ্যাপষ্টোর প্লাটফর্ম বিডিঅ্যাপস এবং বরিশাল বাণী’র মধ্যে একটি ডিজিটাল চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে বরিশাল বাণী’র কার্যালয়ে এই চুক্তিটি সম্পাদন হয়। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বাণী ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ মামুন-অর-রশিদ এবং বিডিঅ্যাপস এর কমিউনিটি ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ (বরিশাল ডিভিশন) মোঃ আশিকুর রহমান আশিক।

এছাড়াও উপস্থিত ছিলেন বিডিঅ্যাপস এর ক্যাম্পাস অ্যাম্বাসেডর ইমরান নাহিদ রিয়ন এবং বরিশাল বাণী’র বার্তা সম্পাদক এম সাইফুল ইসলাম রাজু।

যে কোন রবি কিংবা এয়ারটেল গ্রাহক তার মোবাইল থেকে *213*77707# ডায়াল করে অথবা START nbani লিখে 21213 নাম্বারে এসএমএস পাঠিয়ে এই সার্ভিস চালু করতে পারবেন। আবার বন্ধ করতে STOP nbani লিখে 21213 নাম্বারে এসএমএস দিলেই সার্ভিসটি বন্ধ হবে। সাময়িক কিংবা স্থায়ীভাবে অফলাইনে বা ইন্টারনেটের বাইরে থাকা গ্রাহকদের সুবিধার জন্য এই সেবা চালু করলো বরিশাল বাণী।

বরিশাল বাণী’র সকল কলাকুশলী, সাংবাদিক, পাঠক ও শুভানুধ্যায়ীদের মোবাইলে সার্ভিসটি চালু করা ও পরিচিত জনদের উদ্বুদ্ধ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ