৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে গ্যাসের পরিবর্তে সিলেন্ডারে ফেন্সিডিল, আটক ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
ফেন্সিডিলের একটি চালান বরিশালের মাদক ব্যবসায়ীর কাছে পৌছে দিতে অভিনব পদ্ধতি অবলম্বন করেও রক্ষায় হয়নি এক ব্যক্তির। মো. সুমন মন্ডল (নওমুসলিম) (৪২) নামের এই ব্যক্তিকে পাকরাও করেছে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে তাকে শহরের বৈদ্যপাড়া মোড় সিঅ্যান্ডবি রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ ঝিনাইদাহ’র শৈলাকুপা থানাধীন খালফুলিয়া গ্রামের মৃত সচীন মন্ডলের ছেলে সুমন মাদকের একটি বড় চালান নিয়ে নথুল্লাবাদ হয়ে বরিশাল নগরীতে প্রবেশ করছে এমন সংবাদ পেয়ে উপ-পরিদর্শক (এসআই) মো. ছানোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম বৈদ্যপাড়াসংলগ্ন সিঅ্যান্ডবি রোডের মুখে অবস্থান নেয়। এসময় ডিবি পুলিশের সদস্যরা তাকে আটক করে।

অভিযানে অংশ নেওয়া গোয়েন্দা পুলিশের এসআই মো. জামাল হোসেন জানান, গ্রেপ্তার যুবক ফেন্সিডিলের চালানটি নিয়ে আসার ক্ষেত্রে অভিনব পদ্ধতি অবলম্বন করে। গ্যাস সিলেন্ডারের নিচের অংশ কেটে ভেতরে ঢুকিয়ে ফেন্সিডিগুলো নিয়ে এসেছে।

গ্রেপ্তারের পর গ্যাস সিলেন্ডারটি থেকে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় ডিবি পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. মাকসুদুল আলম তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। সেই মামলায় বুধবার আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণ আদেশ দেন।’

সর্বশেষ