২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

মির্জাগঞ্জে ৩ অসাধু ব্যবসায়ীর দন্ড !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
মোঃ গোলাম সরোয়ার মনজু, মির্জাগঞ্জ প্রতিনিধি:

পটুয়াখালীর মির্জাগঞ্জে সুবিদখালী বাজারের কয়েকটি দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছ।
আজ ১০ সেপ্টেম্বর[রোজ বৃহস্পতিবার ]১টার দিকে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাহফুজ মেডিসিন কর্ণার এ অভিযান পরিচালনা করে এর মালিক মাহফুজুর রহমানকে ৪ হাজার, জাহিদ মেডিকেল হল এর মালিক জাহিদুল ইসলামকে ৩ হাজার ও খলিল ফল ভান্ডার এর মালিক খলিলকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ আদালতের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর এর পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম বলেন, খলিল ফল ভান্ডারের মালিক বেশ কয়েকটি অপরাধ করেছেন। তাঁর দোকানে মেয়াদোত্তীর্ণ জুস ও চিপস পাওয়া গেছে। তিনি আরো বলেন, ওই ব্যবসায়ীকে বেশ কয়েকটি ধারায় আরো বেশি জরিমানা করা যেত। কিন্তু তাকে শুধুমাত্র ভোক্তা অধিকার আইনে জরিমানা করা হয়েছে।

সর্বশেষ