৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী দুমকিতে কৃষকদের মধ্যে মুগডাল ভাংগা মেশিনের ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ ওবায়দুর রহমান অভি ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে ভিশন ২০৪১ বাস্তবায়ন বিষয়ক সেমিনার অন... তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, স্থানীয়দের ক্ষোভ নাজিরপুরে বাসচাপায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু র‌্যাবের অভিযানে বরিশাল শেবাচিম থেকে দালাল চক্রের ২৫ সদস্য আটক বরিশাল মহানগর আ.লীগের কোষাধাক্ষের বিরুদ্ধে সাইবার অপরাধে মামলা বামনায় ডৌয়াতলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকসহ ৪ শিক্ষার্থী অসুস্থ

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত; মহাসড়ক অবরোধ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের ডাসার থানার পান্তাপাড়া এলাকায় লরির সাথে মোটরসাইকের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এই দুঘর্টনা ঘটে। এতে বিক্ষুদ্ধরা ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘন্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)। তারা সম্পর্কে খালাতো-মামাতে ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালগামী মোটরসাইকেলের সাথে মাদারীপুরগামী একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাথে সাথে মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে আনলে তিনিও মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরি আটক করে। এই ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুদ্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

সর্বশেষ