৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি:
ফেসবুকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় মাদারীপুরের শিবচরে লিপি আক্তার (১৭) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।
এলাকাবাসী ও পারিবার সূত্র জানায়, শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের জনৈক বখাটে যুবক মো. রনি বেপারীর সঙ্গে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসীর মেয়ে লিপি আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ছেলের পক্ষের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে মেয়ের পক্ষ। এরপর থেকেই বখাটে রনি বেপারী ফেসবুকে ‘নিঝুম রাতের নিল পরি’ (ফেক) আইডিতে মেয়েটির কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি আপলোড করে। ওই ক্ষোভে শুক্রবার (১৯ ফেব্রয়ারি) সন্ধ্যায় কীটনাশক পান করে লিপি। পরে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে ফরিদপুর এবং পরে ঢাকা মেডিকেলে নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।
লিপি আক্তার মাদারীপুরের শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
এলাকার একাধিক সূত্র জানায়, ‘নিঝুম রাতের নিল পরি’ নামের ওই ফেক আইডিটি মো. রনি বেপারীর।
নিহতের চাচা ইউসুফ রাজি জানান, লিপি আক্তারের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিগত দুদিন আগে সে কীটনাশক পান করে। রোববার সকালে সে মারা যায়।
শিবচর থানার উপপরিদর্শক (এসআই) মো. রহমত আলী জানান, দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে লিপি আক্তার শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করে। গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।
শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। ময়না তদন্তে জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ