৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা

আমতলীতে আওয়ামীলীগের দু’প্রার্থীর সমঝোতায় মিলনমেলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার আমতলীর গুলিশাখালী ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর সাথে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির মনোনয়ন প্রত্যাহার করায় এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় আমতলী পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়রের উদ্দ্যোগে গুলিশাখালী ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ্যাড. এইচ. এম. মনিরুল ইসলাম মনির সাথে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ্যাড. নুরুল ইসলাম ও তার নেতাকর্মীদের সাথে সমঝোতায় এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মিলন মেলায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, গুলিশাখালী চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এ্যাড. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আমান উল্লাহ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান বাদল খান, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিন মাসুম তালুকদার, এ্যাড. এইচ. এম. মনিরুল ইসলাম মনি, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা যুবলীগ সংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটন।
বক্তবা বলেন, আগামী ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন। দলের মধ্যে হিংসা বিদ্বেষ ভুলে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

হারুন অর রশিদ
আমতলী, বরগুনা।
০১৭১৭২৭১১৫৯

সর্বশেষ