৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে নামাজ শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় যুবকের কবজি বিচ্ছিন্ন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার আমতলীতে জমি নিয়ে বিরোধের জেরে লিটন খান নামে এক যুবকের কবজি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। রোববার ভোরে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত লিটন খানকে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তার ওপর হামলাকারী ওয়াজেদ আলী মোল্লাকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

জানা গেছে, তারিকাটা গ্রামের দুলাল খানের ছেলে লিটন খানের সঙ্গে একই গ্রামের তোজক আলী মোল্লার ছেলে ওয়াজে আলী মোল্লার এক একর জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে একাধিকবার সালিশও হয়েছে। গতকাল (শনিবার) রাতে লিটন খান গ্রামের মসজিদে কদরের নামাজ পড়তে যান। নামাজ শেষে রাত সাড়ে ৩টার দিকে বাড়ি ফেরার পথে ওয়াজেদ আলী মোল্লাসহ চার-পাঁচজন তার ওপর হামলা চালায়। তারা রামদা দিয়ে কুপিয়ে লিটন খানের ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলে। রামদার কোপে তাঁর বাঁ হাত, ডান কান ও পিঠ রক্তাক্ত জখম হয়।

লিটন খানের চিৎকার শুনে স্বজনরা এগিয়ে এলে ওয়াজেদসহ হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ওয়াজেদ আলী মোল্লাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। অন্যরা পালিয়ে যায়।

আমতলী হাসপাতালের চিকিৎসক মেহেরিন আশ্রাফ বলেন, লিটন খানের ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া বাম হাত, পিঠ, কানসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত গুরুতর।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ