২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি মন থেকে মানুষের সেবা করতে চাই : এসএম জাকির হোসেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বলেছেন, ‘জনগণের সেবা করাও একটি ইবাদত। আমার ব্যক্তিগতভাবে কোন চাওয়া-পাওয়া নেই। আমি মন থেকে আপনাদের দোয়া চাই। আমি মন থেকে মানুষের সেবা করতে চাই। আর এটা করতে পারলে এর সওয়াব আমি যেমন পাবো, তেমনি আমার পরিবারও পাবে।

শনিবার রাতে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরহোগলা এতিমাখানা ও মাদ্রাসায় শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় ভোটারদের সাথে উম্মুক্ত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এসময় চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মুন্সিসহ মাদ্রাসার শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় এসএম জাকির হোসেন আরও বলেন, ‘বরিশাল সদর আসনের বর্তমান সংসদ সদস্য যিনি রয়েছেন আতি তার নির্বাচন পরিচালনা করেছি। তখন থেকেই ইচ্ছে ছিল কখনো সুযোগ পেলে বরিশাল সদর আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করবো, মানুষের সেবা করবো।

তিনি বলেন, ‘এক সময় বরিশাল ছিলো উন্নয়ন অবহেলিত অঞ্চল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল অঞ্চলে উন্নয়ন করেছেন। এক সময় বরিশালে ১০-১২টি ফেরি ছিল। এখন আর তা নেই। সবখানে সেতু নির্মাণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বরিশালবাসীকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। এখন এই অঞ্চলের উন্নয়ন করার দায়িত্ব আমাদের। বরিশালে কল-কারখানা হলে এই অঞ্চলে আর বেকারত্ব থাকবে না। অর্থনৈতিকভাবে সমৃদ্ধি লাভ করবে।

এসএম জাকির বলেন, ‘দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ ও তার সুযোগ্য পুত্র বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে বরিশাল অঞ্চলে উন্নয়ন হয়েছে। একজন সংসদ সদস্য মন থেকে চাইলেই এই অঞ্চলের অর্থনীতিসহ সার্বিকভাবে উন্নয়ন করতে পারে। ঢাকার শিল্পপতি এবং ব্যবসায়ীদের উৎসহ করতে হবে এই অঞ্চলে ব্যবসা করার জন্য। আমি বর্তমান সরকারের উন্নয়নের অংশিদার হতে চাই। এজন্য আমি আপনাদের কাছে দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে আমি বরিশাল এবং বরিশালবাসীর উন্নয়ন ও তাদের সেবা করার সুযোগ পাবো।

উম্মুক্ত আলোচনা সভার শেষে চরহোগলা এতিমখানার উন্নয়নসহ যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রæতি দেন বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এসএম জাকির হোসেন।

সর্বশেষ