৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ঈদে আসছে জাহাঙ্গীর-আঁখি’র অভিশাপ’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ রণক ইকরাম রচিত ও সোহেল রানা বয়াতী পরিচালিত ছোট চলচ্চিত্র ‘অভিশাপ’। আসছে ঈদে আরএসএল মিডিয়া প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এই ছোট চলচ্চিত্রে একটি গান রয়েছে ‘অন্তর জ্বইলা যায়’ শিরোনামে। গানে কন্ঠ দিয়েছেন প্রতিক হাসান। এর গীতাকার জান্নাতুল ফেরদৌস মিলা। সুরকার এআর রাব্বি, মিউজিক করেছেন রানা আকন্দ। গানটি কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।

গল্পে দেখা যাবে-সম্পা নামে একটি মেয়েকে প্রচন্ড ভালোবাসে আলভী নামে ছেলে। আলিফ সম্পাকে ভালোবেসে পাগলের মত। ছবি আঁকে রাস্তায় দাঁড়িয়ে। সম্পা একদিন আলিফের বন্ধুদেরকে জিজ্ঞেস করে কি হয়ছে। বন্ধুরা বলে গাড়িতে এক্সিডেন্ট করার পর থেকে পাগল হয়ে যায়।
সম্পার আলভীর প্রতি সহনাভূতি আসে। তারপর খোঁজ খবর নিতে থাকেন। হঠাৎ আলভীকে গালে চর মেরে সম্পা চলে যায়। তারপর ঘটনা দেখতে হলে চোখ রাখতে হবে আরএসএল মিডিয়া ইউটিউব চ্যানেলটিতে।

চলচ্চিত্রটিতে অভিনয়ে করেছেন-জাহাঙ্গীর কবির, শারমিন আঁখি, ইমরান হাসু, ফারদিন, সোহান, সিনা নূর প্রমুখ।

এ প্রসঙ্গে অভিনেতা, গায়ক, প্রযোজক জাহাঙ্গীর কবির বলেন, দারুণ একটি গল্পের কাজ করলাম। স্বল্পদৈর্ঘ্যটির গল্প ভিন্ন ধাঁচের আশা করি সবার ভালো লাগবে। বাকিটা আপনারা বিচার করবেন। সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত।

অভিনেত্রী শারমিন আঁখি বলেন, স্বল্পদৈর্ঘ্যতে খুব কম কাজ করা হয়। এই গল্পটি শুনে ভালো লেগে গেলো। তাই কাজ করলাম। বাকিটা ঈদে দেখে দর্শকরা বিচার করবেন। এখান থেকে শেখার অনেক কিছু আছে। সবাইকে দেখার অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ