১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমিকলীগের উদ্যোগে নানা কর্মসূচী পালিত বরিশালে প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার পরিচয়ে ৫০ লাখ টাকা আত্মসাত, প্রতারক ধরা উজিরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে কাল বরিশালসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বাগদা ও গলদা চিংড়ির রেনুপোনা শিকারের মহোৎসব ভুল চিকিৎসার অজুহাতে যে হামলা-আক্রমণ হয়, তা ন্যাক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং

উজিরপুরে নয়া দিগন্তের সাংবাদিকের ওপর হামলা, মোটরসাইকেল ভাংচুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরে ‘দৈনিক নয়া দিগন্ত’ পত্রিকার উজিরপুর সংবাদদাতা

রবিউল ইসলামের ওপর হামলা চালিয়েছে একদল মাদক কারবারি।

রবিবার (১৪ এপ্রিল ) রাত্রে উপজেলারা শোলক ইউনিয়নের ধামুরা টেম্পু স্ট্যান্ড এলাকায় থেকে নিজ বাড়ী দ্বত্তস্বর গ্রামে যাওয়ার পথে রবিউলের ওপর এ হামলা করা হয়। হামলার ঘটনায় সাংবাদিক রবিউল ইসলাম উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক রবিউল জানান, ইউপি সদস্য সিরাজ সরদারের পুত্র ফাইম সরদার (২৫) মাদক মামলায় জামিন পেয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তার উপর হামলা চালিয়ে তাকে মারধর ও তার মটর সাইকেল ভাংচুর করে ও তার পকেটে থাকা নগদ টাকা লুট করে।

তিনি আর জানান,ফাইম সরদারসহ ৩ জনকে গত ২৪ মার্চ বরিশাল জেলা ডিবি পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করে এবং উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। সাংবাদিক হিসেবে তিনি দৈনিক নয়া দিগন্ত ও একুশে সংবাদ ডটকম নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক মামলার আসামি ফাইম সরদার সহ অজ্ঞাত ব্যক্তিরা ধামুরা টেম্পু স্ট্যান্ডে সাংবাদিক রবিউলের উপর হামলা চালায়।
উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন,
মাদক কারবারিরা সাংবাদিক রবিউলের ওপর এ হামলা চালিয়েছে। থানায় লিখিত অভিযোগে পেয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ