৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :: বরিশালের উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি, মাদক কারবারি সহ ৫ জন গ্রেফতার করা হয়েছে।

সুত্রে যানা যায়, ২৪ এপ্রিল বুধবার গভীর রাতে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে থানার বিভিন্ন স্থান থেকে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী, গাড়ি পোড়ানোর মামলার ২ জন, ও ২ মাদক কারবারি সহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলেন ১ বছরের সাজা প্রাপ্ত ও জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি, গাড়ি পোড়ানোর মামলার আসামি ও একাধিক ওয়ারেন্ট ভুক্ত ছাত্রদল নেতা বামরাইল ইউনিয়ন এর কালিহাতা গ্রামের মোঃ শাহজাহান খান এর পুত্র মোঃ তুহিন খান, সিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি বড়াকোঠা ইউনিয়নের বারেক বেপারীর পুত্র কাওছার, এছাড়া মাদকদ্রব্য ২০ গ্রাম গাঁজা সহ বামরাইল ইউনিয়ন এর কালিহাতা গ্রামের মমতাজ মিয়ার পুত্র হাবিবুর রহমান ভুলু,ও আলাউদ্দিন ফকিরের পুত্র আসলাম ফকিরকে আটক করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি মোঃ জাফর আহমেদ জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) মাজাহারুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে ও ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ এর নেতৃত্বে বিশেষ অভিযানে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ২৫ এপ্রিল গ্রেফতার কৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। অপরাধ দমনে এই ধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ