৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধিঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বরিশালের উজিরপুরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন পালিত হয়েছে।

শুক্রবার (২৯সেপ্টেম্বর) বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মোনাজাতের মধ্যদিয়ে দিনটি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জন্মদিনে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল গ্রাম বাংলার ঐতিহ্য বাহী লাঠি খেলা।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেনের সভাপতিত্বে ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবু উত্তম কুমার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যডভোকেট রুবিনা আক্তার মিরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উজিরপুর উপজেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দীন বেপারী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সহসভাপতি মোঃ হাফিজুর রহমান ইকবাল, জেলা পরিষদের সদস্য ও সহ সভাপতি অশোক দাশ, আলহাজ্ব আব্দুল হাকিম সেরনিয়াবাত,

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি পরিমল বাইন, দপ্তরে সম্পাদক মোঃ আজিজ সিকদার,বরাকোঠা ইউনিয়ন এর চেয়ারম্যান এ্যাড মোঃ শহিদুল ইসলাম মৃধা, এ্যাড সালাউদ্দীন সিপু, বামরাইল ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস রায়, ছাত্রলীগের সভাপতি বাবু অসীম কুমার ঘরামী,প্রমুখ।

এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ