৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় কথিত কৃষক কামাল’র প্রতারণায় অতিষ্ঠ এলাকাবাসী, শাস্তির দাবিতে মানববন্ধন।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নে প্রতারণা করে মাটির রাস্তা তৈরীর নামে বিভিন্ন মাধ্যম থেকে টাকা উত্তোলন করে আত্মসাতের অভিযোগে জড়িত কামাল গাজীর শাস্তির দাবীতে
মানববন্ধন করেছে শতাধিক কৃষক ও গ্রামবাসী।
মঙ্গলবার সকাল ১১টায় নীলগঞ্জ ইউনিয়নের কুমিরমারা গ্রামের ঘেরের মাটির রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে এলাকাবাসী অভিযােগ করেন কথিত কৃষক কামাল গাজী মাত্র ৬০ হাজার টাকা খরচ করে সরকারি জমির মাটি কেটে ঘেরের রাস্তায় মাটি ফেলছেন। অথচ বিভিন্ন গণমাধ্যমে বলছেন, নিজের জমি বিক্রির সাত লাখ টাকা ও গাভী বিক্রয়ের এক লাখ ২০ হাজার টাকা দিয়ে এ রাস্তা করছেন।
এ রাস্তা দিয়ে চলাচলে এক প্রসূতি মা সড়কে বাচ্চা প্রসব করছেন এবং ২৫০ পরিবার বসবাস করে বলে মিথ্যা তথ্য দিয়েছেন। বাস্তবে এ রাস্তায় কােন নারীর সন্তান প্রসব করেনি এবং মাত্র ২৪ পরিবার বসবাস করে।
কামাল গাজী গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে এখন বিভিন্ন মাধ্যমে টাকা নিচ্ছেন প্রতারণা করে। এলাকাবাসী অভিযােগ করেন, গত বছরের ইয়াসের ঝড়ের পর এলাকাবাসী চাঁদা তুলে এক লাখ ৪৪ হাজার টাকায় এ মাটির রাস্তা তৈরী করছেন। সেই রাস্তা তৈরী করতে এখন আট লাখ ২০ হাজার টাকা কিভাবে দরকার প্রশ্ন করেন।
একই সাথে গণমাধ্যমসহ বিভিন্ন প্রতারণার আশ্রয় নেয়ায় তার শাস্তি এবং টাকার উৎস খুঁজে বের করার দাবি করেন স্থানীয়রা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নীলগঞ্জ ইউনিয়নের কৃষক ডা. শেখ মাে. ফরিদ, জাকির হােসেন গাজী ওরফে লুঙ্গি জাকির , আবুল কালাম হাওলাদার, শাহজাহান গাজী, গিয়াস উদ্দিন ও নাসির গাজী।

এ ব্যাপারে কামাল গাজী বলেন, তার বিরুদ্ধে মিথ্যা প্রপাগন্ডা রটানাে হচ্ছে তিনি মানুষের সুবিধার জন্য রাস্তা করছেন। এলাকার একটি মহল তার বিরুদ্ধে এখন একাট্রা হয়ে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।

সর্বশেষ