৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়েতে সড়ক দুর্ঘটনায় বরিশালের সাজিদুল নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী উপজেলার গোবর্দ্ধন গ্রামের সন্তান মো. সাজিদুল ইসলাম রোমান (২২) কুয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার সময় সকাল সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা) তাদের বহনকারী প্রাইভেটকারটি দেশটির সালমি এলাকার ১৮৭ কিলোমিটার সড়কে দুর্ঘটনার কবলে পড়ে। এসময় সাজিদুল ও প্রাইভেটকারে থাকার চাঁদপুরের এক যুবকও মারা গেছেন। কিন্তু ওই যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

নিহত সাজিদুল ইসলাম রোমান গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ গোবর্দ্ধন গ্রামের নৌবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য মোস্তফা সরদারের ছেলে। এক ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়।

পারিবারিক সূত্রে জানা গেছে- সংসারের স্বচ্ছলতা ফেরাতে ২০১৭ সালের ১১ ডিসেম্বর রোমান কুয়েতে যান। সেখানে একটি ডিপার্টমেন্টাল স্টোরে সেলসম্যান হিসেবে কাজ করতেন তিনি। বৃহস্পতিবার সকালে কর্মস্থল থেকে একটি প্রাইভেটকারযোগে বাসায় ফিরছিলেন রোমান। ওই প্রাইভেটকারে তার এক সহকর্মীও ছিলেন, যার বাড়ি চাঁদপুরে। স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা) তাদের বহনকারী প্রাইভেটকারটি সালমি এলাকার ১৮৭ কিলোমিটার সড়কে পৌঁছালে দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের দু’জনের মৃত্যু হয়।

রোমানের বাবা মোস্তফা সরদার বিষয়টি সময়ের নিশ্চিত করলেও দুর্ঘটনায় চাঁদপুরের নিহত যুবকের পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি।’

সর্বশেষ