৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে সরকার বদ্ধ পরিকরঃ ড.মাহফুজুর রহমান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান বলেছেন, সরকার গনমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে বদ্ধ পরিকর। অনলাইন গনমাধ্যমের ব্যাপারে তিনি বলেন, এখনো নীতিমালা প্রণনয় হয়নি তাই কিছু কিছু ক্ষেত্রে সমস্যা হচ্ছে। নীতিমালা প্রণনয়ন হলে কোন সমস্যা হবেনা বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের কার্য্যক্রমের প্রশংসা করে বলেন, সাংবাদিকদের মানোন্নয়নের জন্য বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব যে পদক্ষেপ নিয়েছে তা প্রশংসনীয়। তিনি সাংবাদিকদের নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশনের আহবান জানান।

বরিশাল হোটেল গ্রান্ড পার্কে রোববার রাতে মতবিনিময়কালে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য স্বাক্ষাৎকালে এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কাজী আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মঈন তুষার, এম আর প্রিন্স, যুগ্ম-সম্পাদক মামুনুর রশীদ নোমানী, কোষাধ্যক্ষ দুলাল হোসেন, সদস্য মামুন-অর-রশিদ, মাসুদ শিকদার, এম সাইফুল ইসলাম রাজু,মাসুদ হোসেন, এটিএন বাংলার বরিশালের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

সর্বশেষ