৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভান্ডারিয়ায় মাদক সেবনে নিষেধ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দিল সন্ত্রাসীরা।। আ’লীগ বনাম আ’লীগ ! আগ্রহ নেই ভোটারদের উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত ‘মুক্ত কন্ঠ, প্রতিবাদী কথা’ বলতে দেশে এখন আর কিছু নেই। নির্বাচন সুষ্ঠুর লক্ষ্যে ১৪ দিনের জন্য বৈধ অস্ত্র প্রদর্শন নিষেধ সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য আটক দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।।

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে ১৫ কিলোমিটার যানজট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের যান চলাচল ব্যাহত হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) রাত ১১টার পর থেকে বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত সেতুর পশ্চিমপাড় থেকে নলকা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকায় যানজট দেখা দেয়।

এর ফলে ঘন্টার পর ঘন্টা যানবাহনগুলো যানযটে আটকে থাকায় যাত্রী ও চালকরা চরম দুর্ভোগে পড়ে। একই সাথে সময়মতো পণ্যবাহী ট্রাকগুলো গন্তব্য পৌঁছাতে না পারায় লোকসানের শঙ্কায় করেছেন ব্যবসায়ীরা। আর অনেক চালক কুয়াশার কারণে রাতভর রাস্তার পাশে গাড়ি বন্ধ রেখেছিল।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক সাকাওয়াত হোসেন জানান, ঘন কুয়াশার কারণে রাত ১১টা থেকে মহাসড়কে যানবাহন চলাচল চরম বিঘ্ন ঘটে। কুয়াশায় দেখতে না পারায় চালকরা ধীরগতিতে চালানোর ফলে সেতুর পশ্চিমপাড়ে যানবাহনের দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। এতে চালক ও যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে কুয়াশা কমে গেলে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।
তিনি আরও জানান, কুয়াশার পাশাপাশি পাটুরিয়া দৌলতিয়া ফেরিঘাট বন্ধ থাকায় যানবাহন বেশি হওয়ায় যানজটের একটি অন্যতম কারণ। তবে প্রশাসন রাতঘর গাড়িগুলো একলেনে রাখার জন্য চেষ্টা চালিয়ে গেছে।

চালক আব্দুর রহমান জানান, বগুড়া থেকে নলকা পর্যন্ত স্বাভাবিকভাবেই এসেছি। কিন্তু নলকার পর থেকে তীব্র যানজট ছিল। নলকা থেকে বঙ্গবন্ধু সেতু পার হতে প্রায় সাত ঘন্টা লেগেছে। গভীর রাতে দোকান-পাট বন্ধ থাকায় যাত্রীসহ সকলের দুর্ভোগ পোহাতে হয়েছে।

সর্বশেষ